শিরোনাম
কুষ্টিয়া ও কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১৮:৫১
কুষ্টিয়া ও কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া ও কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একজন গৃহবধূ ও একজন বৃদ্ধ মারা গেছেন।


কুষ্টিয়া


কুষ্টিয়া-পান্টি সড়কের বংশীতলায় নছিমনের চাকায় পিষ্ট হয়ে হেমন্ত খাতুন (১৯) ওই গৃহবধূ নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী সুমন (২২)। সোমবার দুপুর ২টার দিকে বংশীতলা জুলার মোড়ে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।


কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, দুপুরে একটি মোটরসাইকেল যোগে স্বামীর সঙ্গে কাঞ্চনপুর থেকে বাঁশগ্রামের দিকে যাচ্ছিলেন ওই গৃহবধূ। এ সময় বাঁশগ্রাম থেকে কুষ্টিয়াগামী ভুট্টা বোঝাই নছিমনের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নচিমনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী হেমন্ত খাতুন ঘটনাস্থলেই মারা যায়।


আহত সুমনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় পুলিশ নিহতের লাশ উদ্ধার ময়নাতদন্ত করতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।


কুড়িগ্রাম


দুপুরে মুক্তিযোদ্ধা বাদশা মিয়া (৭২) উপজেলা সদর থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় এলাকায় ট্রলি চাপায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী পরে রংপুর মেড়িকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকালে তার মৃত্যু হয়।


তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের বড়লই গ্রামের মৃত আসমত উল্লার ছেলে। কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/শরীফুল/নয়ন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com