শিরোনাম
লামায় নৌকা ডুবে নিখোঁজ ৩, একজনের লাশ উদ্ধার
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১০:৪৩
লামায় নৌকা ডুবে নিখোঁজ ৩, একজনের লাশ উদ্ধার
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবশেষে বান্দরবানের লামা উপজেলায় ইঞ্জিন চালিত যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ ৩ ব্যক্তির মধ্যে লুলেক ম্রো (৫৫) নামের এক জনের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজের ৩৮ ঘণ্টা পর মাতামুহুরী নদীর হেব্রণ মিশন এলাকার বড়ুয়া পাড়াস্থ নদীর ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়।


লুলেক ম্রো গজালিয়া ইউনিয়নের চিয়মপাড়ার বাসিন্দা থাংহ্লাই ম্রোর ছেলে। সোমবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত অন্য নিখোঁজ ২জনকে উদ্ধার সম্ভব হয়নি। গত শনিবার বিকালে উপজেলার ওপর দিয়ে বয়ে চলা মাতামুহুরী নদীর লামামুখ বাজার এলাকা থেকে পোপা হেডম্যান পাড়ায় যাওয়ার পথে নৌকা ডুবে তারা নিখোঁজ হয়।


নিখোঁজ ব্যক্তিরা হলেন- লামা সদর ইউনিয়নের লাইল্যা নয়া পাড়ার বাসিন্দা পয়াং ম্রোর ছেলে মেনপ্রে মুরুং (৩৫) ও তাউপাড়ার বাসিন্দা চিংক্রাত ম্রোর ছেলে রেংপং ম্রো (৪০)।


ঘটনার পর থেকে নিখোঁজদের উদ্ধারে লামা এবং চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবুরিরা উদ্ধার অভিযানে নামলেও কাউকে উদ্ধার করতে পারেনি। এক পর্যায়ে সোমবার সকাল ৭টার দিকে জেলেরা নদীতে মাছ ধরতে গেলে লুলেক ম্রোর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেন।


লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার বিশান্ত বড়ুয়া বলেন, বাকি নিখোঁজদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।


নিখোঁজ লুলেক ম্রোর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ওসি আপ্পেলা রাজু নাহা বলেন, অন্য নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা কাজ করছেন।


বিবার্তা/আরমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com