নড়াইলে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৮, ১২:৪৬
নড়াইলে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে কবির মণ্ডল (৪০) নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। সে খালেক মণ্ডলের ছেলে। এ সময় দুইজন গুলিবিদ্ধসহ ১০জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৫জনকে আটক করেছে পুলিশ।


রবিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার কালিয়া উপজেলার রঘুনাথপুর এলাকা পূর্ব শত্রুতার জেরধরে রবিবার সকালে ইনামুল হক এনাম মেম্বরের দলের সমর্থকদের সাথে বখতিয়ার হোসেন সাবুর সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক কবির মণ্ডল নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের নড়াইল ও খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তিকরা হয়েছে।


কালিয়া থানার ওসি শেখ শমশের আলী একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০/৩৫ রাউন্ড শর্ট গানের গুলি বর্ষণ করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com