সমাধান করা বিষয় নিয়ে বিএনপি তালগোল পাকাতে চাচ্ছে
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৪:০০
সমাধান করা বিষয় নিয়ে বিএনপি তালগোল পাকাতে চাচ্ছে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ছোট ছোট শিক্ষার্থীদের আন্দোলনের ৯ দফা দাবি বাস্তবায়নে কঠোর পদক্ষেপ শেখ হাসিনা সরকার নিয়েছে। যাপিত জীবনের সমস্যা সমাধানে সরকার তৎপর সেক্ষেত্রে শেখ হাসিনাকে দোষারোপ করা সঠিক নয়।


শনিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যামবুলেন্স প্রদান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।


‘অপেক্ষা করুন গণবিস্ফোরণ ঘটবে’ বিএনপি নেতা মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু বলেন, বিএনপি বুঝতেই চাচ্ছে না যে শেখ হাসিনার সরকার এ সমস্যা সমাধান করে ফেলেছে। সমাধান করা সমস্যা নিয়ে তারা আবার তালগোল পাকাতে চাচ্ছে। এসব করে লাভ হবে না, এভাবে রাজনৈতিক আন্দোলন হয় না।


তিনি বলেন, বিএনপির রাজনৈতিক সমস্যা সমাধানের কোনো প্রস্তাব নেই। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, খুনের দায়ে বিচারাধীন আসামি তারেক রহমানসহ অপরাধীদের পক্ষে ওকালতি করা ছাড়া আর কোনো মাথাব্যাথা বিএনপির নেই।


এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকতা এস.এম জামাল, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিম হোসেন ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com