শিরোনাম
৪ মাসের শিশুকে পানিতে ফেলে দিলেন চাচি!
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ২১:১০
৪ মাসের শিশুকে পানিতে ফেলে দিলেন চাচি!
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাসের শিশুকে দোলনায় শুইয়ে রেখে মা রান্না ঘরে কাজ করছিলেন। সেখান থেকে তুলে নিয়ে পুকুরের পানিতে ফেলে হত্যা করেলেন পাষণ্ড চাচি!


ঘটনাটি ঘটেছে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের মর্তুজাপুর খাঁপাড়া গ্রামে। পারিবারিক বিরোধের জেরে ধরেই শিশুটিকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, খাঁপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ৪ মাসের শিশু সন্তান আবিদ হাসান ফাহিনকে বৃহস্পতিবার দুপুরে বারান্দায় দোলনায় শুইয়ে রেখে তার মা রান্না ঘরে কাজ করছিলেন। একটু পরে তিনি এসে দেখেন তার ছেলে দোলনায় নেই। শিশু ফাহিনের বাবা-মামা, পরিবারের লোকজন ও স্থানীয়দের সাথে নিয়ে খোঁজাখুজি করতে থাকেন। দুপুর আড়াইটার দিকে গ্রামের লোকজন বাড়ির পাশে জনৈক মনসুরের পুকুরের পানিতে মৃত অবস্থায় শিশু ফাহিনকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাহিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


শুক্রবার (৩ আগস্ট) শিশু ফাহিনের লাশের ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সন্দেহ হলে পুলিশ তার চাচি ফরিদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ফরিদা বেগম হত্যার কথা স্বীকার করে।


দুপচাঁচিয়া থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, শিশু ফাহিনকে হত্যার দায় স্বীকার করেছে চাচি ফরিদা বেগম। এ ঘটনায় শিশুর পিতা আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


বিবার্তা/নজরুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com