কুড়িগ্রামে বিবার্তার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১১:২৮
কুড়িগ্রামে বিবার্তার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে উৎসব মুখর পরিবেশে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেটের সপ্তম বর্ষ পদার্পণ পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় দৈনিক বাংলার মানুষ পত্রিকার হল রুমে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।


অনুষ্ঠানের প্রধান অতিথি কুড়িগ্রাম পৌরসভার মেয়র আব্দুল জলিল বলেন, বিবার্তা২৪ডটনেট দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে স্ব-মহিমায় ভাবমূর্তি উজ্জল করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। আমি বিবার্তা২৪ডটনেট’র সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কুড়িগ্রাম পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।


দৈনিক বাংলার মানুষ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সদস্য সচিব আমানুর রহমান খোকন, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রহমান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সদস্য সচিব আলমগীর হোসাইন, আমাদের অর্থনীতি পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি অনিরুদ্ধ রেজা, দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিবার্তা২৪ডটনেট’র কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সৌরভ কুমার ঘোষ।



বক্তারা বিবার্তা২৪ডটনেট’র কর্তৃপক্ষের প্রতি আন্তরিক অভিবাদন জানিয়ে উত্তরোত্তর মঙ্গল কামনা করেন। আলোচনা সভা শেষে কুড়িগ্রাম পৌরসভার মেয়র বিবার্তা২৪ডটনেটের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী’র কেক কাটেন।


বিবার্তা/সৌরভ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com