বরিশালে ঝুলে রইলো ১৫ কাউন্সিলরের ভাগ্য
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৮:৩১
বরিশালে ঝুলে রইলো ১৫ কাউন্সিলরের ভাগ্য
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিজয়ী মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নিজ ভোট কেন্দ্রসহ বরিশাল সিটি করপোরেশনের ৮টি ওয়ার্ডের ১৫ ভোটকেন্দ্রের ফলাফল স্থগিত করেছে নির্বাচন কমিশন। বিএনপির মজিবর রহমান সরওয়ারের বাড়ির সামনের ১ নম্বর ওয়ার্ডের সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।


স্থগিত হওয়া কেন্দ্রগুলোর মধ্যে- ২২ নম্বর ওয়ার্ডের ৪টি ভোটকেন্দ্রের ৪ টিরই ফলাফল স্থগিত করা হয়েছে। এছাড়া ২৫ নম্বর ওয়ার্ডের ৫টি কেন্দ্রের মধ্যে ৩টি ও ১৪, ১৭ নম্বর ওয়ার্ডে ২টি করে কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। ২০, ২৩, ২৪ ও ২৭ নম্বর ওয়ার্ডে ১টি করে কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে।


ফলাফল স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো- ১৪ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৫৬ বরিশাল পাবলিক স্কুল এন্ড কলেজ (মহিলা), ভোটকেন্দ্র ৫৮ ফারিয়া কমিউনিটি সেন্টার(পুরুষ), ১৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৬৭ সরকারি মহিলা কলেজ (মহিলা), ভোটকেন্দ্র ৬৮ বরিশাল সিটি কলেজ (পুরুষ), ২০ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৭৬ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২২ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৮২ শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ-১ (পুরুষ), ভোটকেন্দ্র ৮৩ শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ-২ (মহিলা), ভোটকেন্দ্র ৮৪ উদয়ন মাধ্যমিক বিদ্যালয় (পুরুষ), ভোটকেন্দ্র ৮৫ সাবেরা খাতুন মাধ্যমিক বিদ্যালয় (মহিলা), ২৩ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৮৭ আরএম সাগরদি সরকারী প্রাথমিক বিদ্যালয় (পুরুষ), ২৪ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৯৪ শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ সরকারী মাধ্যমিক বিদ্যালয় (পুরুষ), ২৫ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ৯৯ রুপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয়, ভোটকেন্দ্র ১০০ রুপাতলী জাগুয়া ডিগ্রী কলেজ ও সংলগ্ন রুপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভোটকেন্দ্র ১০২ সখিনা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং এ ওয়াহেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উত্তর ভবন (মহিলা) এবং ২৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ১০৭ নয়গাও মাধ্যমিক বিদ্যালয় ও সংলগ্ন ইন্দ্রকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়।


এদিকে এই ১৬ কেন্দ্রের ফলাফল স্থগিত হওয়ায় ৯ ওয়ার্ডের ৮ জন সাধারণ আসনের কাউন্সিলর ও ৬ জন সংরক্ষিত আসনের কাউন্সিলরের ফলাফলও স্থগিত রয়েছে। তবে এই ১৬ কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ২৮৭ হওয়ায় মেয়র পদে এর কোনো প্রভাব পড়বে না। ফলে প্রতিদ্বন্দী প্রার্থী সরওয়ারের থেকে প্রায় ১ লাখ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বিজয়ী হয়েছেন।


বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি করপোরেশন নির্বাচনের রিটা‌র্নিং অফিসার মো. মু‌জিবুর রহমান জানান, ১২৩টির মধ্যে স্থগিত হওয়া ১৬ টি কেন্দ্রর বিষয়ে তদন্ত পরে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com