নওগাঁয় পৃথক ঘটনায় পুলিশসহ নিহত ২
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৫:১৩
নওগাঁয় পৃথক ঘটনায় পুলিশসহ নিহত ২
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় পৃথক ঘটনায় এক পুলিশ কনস্টেবল সহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে জেলার রানীনগর ও পত্নীতলা উপজেলায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, বগুড়া জেলার গাবতলী থানার নিচ কাকড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে ও রানীনগর থানার কম্পিউটার অপারেটর মেহেরুল হাসান (৩২) এবং পত্নীতলা উপজেলা শীবপুর গ্রামের ইব্রাহিমের ছেলে ভ্যান চালক বাবু (৩৫)।


রানীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, কনস্টেবল মেহেরুল হাসান থানার কম্পিউটার অপারেটর ছিলেন। পরিবারসহ থানার পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। সকাল সাড়ে ৯টার দিকে মেহেরুল হাসান ও তার স্ত্রী বাড়ির বাথরুমে কাপড় পরিষ্কার করছিলেন। এ সময় অসাবধানতাবসত বিদ্যুতের সুইচে হাত পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করা হয়েছে।


অপরদিকে, পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, উপজেলার মাটিন্দর ইউনিয়নের শীবপুর বাজারে ব্যাটারি চালিত ভ্যান নিয়ে রাস্তার পাশে বাবু দাঁড়িয়ে ছিলেন। অপরদিকে জেলার মহাদেবপুর হতে শিশাহাটগামী একটি ট্রাক শীবপুর বাজারে আসলে একটি কালভার্টে ট্রাকটিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকায় ভ্যান চাপায় চালক বাবু ঘটনাস্থলেই মারা যান।


তিনি আরো বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।


বিবার্তা/নয়ন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com