সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৮
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৪:০৮
সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৮
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লী বিদ্যুতের একটি ছেড়া তারে স্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো একজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


মৃতরা হলেন- কাদাই গ্রামের আব্দুল আলীমের ছেলে সজীব, আমিনুলের ছেলে রাজু (১৪), আবুল হোসেনের ছেলে হাবিব (২৪), মৃত হাবিবুর রহমানের ছেলে রফিকুল (৩০), মেঘা শেখের ছেলে আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা আব্দুল হামিদের ছেলে ছানোয়ার হোসেন (২৫), আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ (১৩) ও কাসেমের ছেলে মমিন (৩০)।


সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পষ্ট হয়ে আটজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।


স্বজনদের আহাজারি


স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি টং দোকান ডুবে যায়। মঙ্গলবার দুপুরে স্থানীয় ১০-১২জন ব্যক্তি দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের একটি ছেড়া তার ওই দোকানের টিনের চালার ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবাই পানিতে পড়ে যান।


পরে স্থানীয়রা তারটি কেটে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আটজনকেই মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে তিনজন ছাত্র, চারজন তাঁত শ্রমিক ও একজন ব্যবসায়ী।


খবর পেয়ে সদর হাসপাতাল পরিদর্শন করেছেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।


এদিকে তাৎক্ষণিকভাবে নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।


বিবার্তা/রানা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com