রিকশায় করে ভোট দিতে গেলেন অর্থমন্ত্রী
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১৩:২৮
রিকশায় করে ভোট দিতে গেলেন অর্থমন্ত্রী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোট দিতে হেলিকপ্টার চড়ে ঢাকা থেকে সিলেটে গেলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। নগরীর বন্দরবাজার দুর্গাকুমার সরকারি পাঠশালা কেন্দ্রে সকাল পৌনে ১১টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে তিনি ভোট দেন।


অর্থমন্ত্রী সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট জেলা স্টেডিয়ামে অবতরণ করেন। তারপর তিনি গাড়িযোগে তার বাসায় আসেন। পরে রিকশাযোগে ভোটকেন্দ্রে যান। এই সময় পরিবারের সদস্যরাও তার সঙ্গে ছিলেন।


এ সময় তার ছোটভাই জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মোমেনও ভোট দেন।


ভোট দেয়ার পর অর্থমন্ত্রী সাংবাদিকদের বলেন, ভোট সুষ্ঠুভাবেই হচ্ছে। বিএনপি অপপ্রচার চালাচ্ছে। বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ করা হবে। আমি নৌকায় ভোট দিয়েছি। নৌকা এবার পাস করবে। সরকার সিলেটে বিপুল উন্নয়ন করেছে।


এছাড়া কাউন্সিলর পদে বাকেরকে (আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী) ভোট দিয়েছেন জানিয়ে অর্থমন্ত্রী বলেন, বাকের খুব ভালো ছেলে। নারী কাউন্সিলর পদে এবার দিবারাণী বাবলিকে ভোট দেইনি। সে একজন সন্ত্রাসী।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে সিলেট-১ আসন থেকে আমি নির্বাচন না করলে দল মনোনয়ন দিলে আমার ছোটভাই মোমেন নির্বাচন করবে।


ভোটকেন্দ্রে তার সঙ্গে আসেন ছেলে শাহেদ মুহিত, ভাই সুজন ও ভাতিজা মুকিম। পরিবারের সদস্যরা জানান, ভোট দেয়ার পর মন্ত্রী সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com