শিরোনাম
'পরাজয় বুঝে নির্বাচন থেকে সরতে চায় বিএনপি'
প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১৮:৩৩
'পরাজয় বুঝে নির্বাচন থেকে সরতে চায় বিএনপি'
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি বলেছেন, বাংলার মানুষ আর বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি ক্ষমতায় থাকলে নিজেদের উন্নয়ন করে দেশের অর্থনীতিকে পঙ্গু করে ফেলে। বিগত সময় বিএনপি-জামায়াত সরকার দেশের কোনো উন্নয়ন করেনি। পেট্রোল দিয়ে পুড়িয়ে মারা, বাসে পেট্রোল বোমা মারা, ভাংচুর, অগ্নিসংযোগ করাই তাদের কাজ। আর এখন নির্বাচনে পরাজয় হবে বুঝতে পেরে নির্বাচন থেকে সরে আসার বাহানা খুঁজছে তারা।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নড়াইলে জনসভায় তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের এবং সকল শ্রেণী পেশার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করতে হবে।


রবিবার সকালে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শহরের পুরাতন বাসটার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্যা মো. আবু কাওছার।


জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম পলাশের পরিচালায় এতে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সহ-কৃষি বিষয়ক সম্পাদক শাহ্ জালাল মুকুল, সদস্য শেখ মো. নুরুজ্জামান, কাজী শরিফুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/শরিফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com