শিরোনাম
ঝিনাইদহে ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা শুরু
প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১৫:২২
ঝিনাইদহে ৭ দিনব্যাপী বৃক্ষ মেলা শুরু
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই’ এই শ্লোগানে ঝিনাইদহে ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।


জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে রবিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খোদেজা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক জিএম আব্দুর রউফ, বিভাগীয় বন কর্মকর্তা খোন্দকার গিয়াস উদ্দিন, জেলা নার্সারি মালিক সমিতির সভাপতি খালেদা খানম।


অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিয়া আক্তার চৌধুরী। আলোচনা সভার পূর্বে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়। ২৯ জুলাই থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৪ আগস্ট পর্যন্ত। এবারের মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের ৪৪টি স্টল স্থান পেয়েছে।


বিবার্তা/আরমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com