শিরোনাম
‘পরাজয়ের সম্ভাবনা থাকলেই বিএনপি মিথ্যাচার করে’
প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১০:৩৬
‘পরাজয়ের সম্ভাবনা থাকলেই বিএনপি মিথ্যাচার করে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যে কোনো নির্বাচনে বিএনপির পরাজয়ের সম্ভাবনা থাকলেই তারা সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিথ্যাচার করে।


তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী যখন কোনো সন্ত্রাসীকে আটক করছে তখন তো বিএনপি নেতা-কর্মীরা তাদের সাথে থাকেন না, যে তারা বলতে পারবেন কর্পোরেশন এলাকা নাকি কর্পোরেশনের বাইরে থেকে তাদের আটক করা হয়েছে। এমন মিথ্যাচার করে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়।


রবিবার সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দৌলতপুর কৃষি ব্যাংক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে ‘আইন-শৃঙ্খলা বাহিনী বিএনপির নেতা-কর্মীদের সিটি কর্পোরেশন এলাকা থেকে আটক করছে এটা প্রমাণ করে যে সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু হবে না’ বিএনপির এমন অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, বিএনপি নির্বাচনের দোহায় দিয়ে দলীয় সন্ত্রাসীদের প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে। যাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে নির্বাচনের দোহায় দিয়ে বিএনপির সেসব সন্ত্রাসীদের আইনের আওতা থেকে মুক্ত রাখা যাবে না।


তিনি বলেন, যাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাঁড় করানো হবে সেটা নির্বাচনকালীন হোক বা নির্বাচন পরবর্তী সময় হোক।


এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com