শিরোনাম
রাজশাহী ও মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ০৯:১৭
রাজশাহী ও মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
রাজশাহী ও মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী ও মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার গভীর রাত ও রবিবার ভোর রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা এলাকায় শনিবার দিবাগত গভীর রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তবে র‌্যাব তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি।


সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার রাত পৌনে একটার দিকে র‌্যাব-৫ এর একটি দল প্রায় ৪৫ বছর বয়সী গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ রামেকের মর্গে রাখা হয়।


র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, রাজশাহী সিটি নির্বাচন উপলক্ষে আমাদের একটি দল নবগঙ্গা এলাকায় টহলে যায়।এ সময় কলাবাগানের ভেতর টর্চের আলো দেখে তারা সেদিকে এগিয়ে যায়। তখন সেখানে উপস্থিত কয়েক ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। কয়েক মিনিট দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়।


বন্দুকযুদ্ধের পর সেখানে আহতাবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।


মেজর আশরাফুল জানান, ঘটনাস্থল থেকে একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং ৫৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানতে র‌্যাব চেষ্টা চালাচ্ছে।


মাদক ব্যবসায়ী সোহরাব


এদিকে মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহরাব নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার মুহিতুল ইসলাম জানান, রবিবার ভোর রাতে সোহরাব ও তার সঙ্গীরা শ্রীনগরের বাঘরার ছত্রভোগ ইট ভাঁটায় মাদক কেনাবেচা করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালাতে গেলে মাদককারবারীদের পাঁচ-ছয়জনের একটি দল র‌্যাবের উপর গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে সকলে পালিয়ে যায়।


ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় সোহরাবকে পড়ে থাকতে দেখে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


এ ঘটনায় এএসআই রেজাউল ও সিপাহী কামরুজ্জামান আহত হয়েছে। সোহরাবের বিরুদ্ধে হত্যা, হত্যা চেষ্টা, ডাকাতি ,অস্ত্র ও অপহরণসহ মোট ১৩টি মামলা রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


বিবার্তা/জহির/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com