শিরোনাম
শিক্ষা প্রতিষ্ঠান সংলগ্ন ডাস্টবিন অপসারণের দাবিতে সড়ক অবরোধ
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১৫:৫১
শিক্ষা প্রতিষ্ঠান সংলগ্ন ডাস্টবিন অপসারণের দাবিতে সড়ক অবরোধ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় শিক্ষা প্রতিষ্ঠান সংলগ্ন দুর্গন্ধময় ডাস্টবিন অপসারণের দাবিতে শহরের ব্যস্ততম সড়ক অবরোধ করে রাখে শিক্ষক-শিক্ষার্থীরা।


শনিবার দুপুরে জেলখানা মোড়ে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজ ও সিটি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা এই সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। দীর্ঘ সময় ধরে শহরের এই ব্যস্ততম সড়ক অবরোধে দুইপাশে যানজটে ভোগান্তির মুখে পড়ে পথচারীরা।


কলেজ সংলগ্ন দক্ষিণ পাশের পিটিআই সড়কে স্থাপিত ডাস্টবিনের দুর্গন্ধে শিক্ষার্থীদের হোস্টেলের জীবন যাপনসহ শ্রেণীকক্ষেও পড়াশোনা ব্যহত হচ্ছে বলে অভিযোগ বিক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থীদের।


দীর্ঘদিনের এই ভোগান্তি নিরসনের দাবি করে সংশ্লিষ্ট পৌর কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন বরাবর সম্মিলিতভাবে লিখিত আবেদন করেও কোনো ফল হয়নি বলে অভিযোগ করেন কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শফিকুর রহমান খান।


এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি কলেজ কর্তৃপক্ষের আবেদনের বিষয়টি নিশ্চিত করেন।


তিনি বলেন, ওই জায়গার গার্বেজ ব্যবস্থাপনায় আমাদের সজাগ দৃষ্টি রয়েছে। দুর্গন্ধে পরিবেশ দূষণ যাতে অসহনীয় না হয় সেজন্য প্রতিদিন সেখান থেকে ময়লা অপসারণের পর ব্লিচিং পাউডার ছিটানো হয়। এরপরও যদি সমস্যা সৃষ্টি হয় তাহলে সে বিষয়ে আরও ভালো কোনো পদক্ষেপ নেয়ার থাকলে উনারা আমাদের পরামর্শ দিলে তা গুরুত্বসহকারে দেখা হবে।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com