কলাপাড়ায় ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী খুন
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ০৮:৩৩
কলাপাড়ায় ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী খুন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় এক মাদ্রাসা শিক্ষার্থীর ছুরিকাঘাতে খুন হয়েছে অপর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)।


শুক্রবার বিকেলে উপজেলার মহিপুর থানার ডাবলুগঞ্জ ইউনিয়নের সুগডুগী মোহাম্মদপুর হিফজুল কুরআন দীনিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা ঘটনার পর পরই আবু বকর (১৫) নামে ওই মাদ্রাসার শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানা গেছে।


স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, মোবাইলে কথা বলা নিয়ে দু’জনের মধ্যে বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে আবু বকর অপর শিক্ষার্থী রাজিব খলিফার বুকে ছুড়ি দিয়ে আঘাত করে। এতে সে মারাত্মক জখম হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিব খলিফাকে মৃত ঘোষণা করে।


নিহত রাজিব ওই ইউনিয়নের বরকতিয়া গ্রামের লিটন খলিফার ছেলে। তার মা রাহিমা বেগম জর্ডান প্রবাসী। সে তার খালা নারগীস অক্তারের বাড়িতে থেকে হিফজুল কুরআন মাদ্রাসায় লেখাপড়া করত। এছাড়া ছুরিকাঘাতকারী কিশোর আবু বকর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নাসির তালুকদারের ছেলে বলে জানা গেছে।


মাদ্রাসা শিক্ষক হাফেজ মোহাম্মদ মাইনুদ্দীন জানান, ঘটনার সময় নামাজ চলছিল। এ সময় ডাক চিৎকারে দ্রুত খুৎবা শেষ করে গিয়ে দেখেন রাজিবের রক্তাক্ত দেহ মাটিতে পড়ে আছে। ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।


মহিপুর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/উত্তম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com