সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে: নাসিম
প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ২২:১১
সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে: নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের ন্যায় সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে দেশের মানুষ নৌকাকে ভোট দেবে। কারণ উন্নয়নের ধারাবাহিকতার মার্কা হলো নৌকা। আর এই উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে কাজ করতে হবে।


তিনি বলেন, নৌকাই মানুষকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে। এজন্যই আবারো নৌকার জয় সুনিশ্চিত করতে দলীয় কর্মকাণ্ডকে ত্বরান্বিত করতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের কাজ করে যেতে হবে।


শুক্রবার বিকেলে কাজিপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


নাসিম আরো বলেন, দেশে কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামোগতসহ সকল ক্ষেত্রে উন্নয়নে বিপ্লব ঘটেছে। দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। মানুষ খেয়ে পরে শান্তিতে আছে। দেশের মানুষ খুনখারাপি হটকারি রাজনীতি মানুষ বিশ্বাস করে না।


বিএনপি নেত্রীকে উদ্দেশ্যে করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনার পাপের সাজা আপনি ভোগ করছেন আদালত আপনাকে সাজা দিয়েছে। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।


কাজিপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম জেহাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ পরান সরকার, শরিফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক রুবেল আলম, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম প্রমুখ।


বিবার্তা/রানা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com