শিরোনাম
গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে ইউপি সদস্য আটক
প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৬:১৫
গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে ইউপি সদস্য আটক
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে রহিদুল ইসলাম (৪৫) নামে এক ইউপি সদস্য ও প্রবাসীর স্ত্রী পাপিয়া বেগম (৩৮) স্থানীয়দের হাতে আটক হয়েছে।


বুধবার রাত ১টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।


পুলিশ ও স্থানীয়রা জানায়, শেহালা গ্রামের বাহারাইন প্রবাসী মারফত আলীর স্ত্রী পাপিয়া বেগেমের সাথে একই এলাকার মৃত আতাহার মন্ডলের ছেলে ইউপি সদস্য রহিদুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।


এরই সূত্র ধরে বুধবার গভীর রাতে পাপিয়া বেগমের ঘরে ঢুকে রহিদুল ইসলাম অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে ওই বাড়ি থেকে রহিদুল ও পাপিয়াকে আপত্তিকর অবস্থায় পেয়ে তাদের গণধোলাই দিয়ে দৌলতপুর থানা পুলিশকে খবর দেয়।


খবর পেয়ে দৌলতপুর থানার এসআই খসরু সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নেয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে রহিদুল ও পাপিয়াকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।


দৌলতপুর থানার এসআই খসরু বলেন, পরকীয়া প্রেমের সূত্র ধরে রহিদুল মেম্বর পাপিয়া বেগমের ঘরে প্রবেশ করে অবৈধ সম্পর্কে লিপ্ত হলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।


বিবার্তা/শরীফুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com