বান্দরবানের সঙ্গে রাঙ্গামাটির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ২৪ জুলাই ২০১৮, ২০:০০
বান্দরবানের সঙ্গে রাঙ্গামাটির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে বান্দরবানের সঙ্গে রাঙামাটির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। যে কোনো সময় বন্ধ হয়ে যেতে পারে বান্দরবান-চট্টগ্রাম সড়ক যোগাযোগও।


মঙ্গলবার সকাল থেকে শহরের বালাঘাটা এলাকার পুলপাড়া নামক স্থানে একটি কালভার্ট পানিতে তলিয়ে যাওয়ায় এই দুই জেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।


এদিকে, বান্দরবান-কেরানীহাট সড়কের আশপাশের খাল বিল ভরাট হয়ে সড়কের প্রায় ৩-৫ ফুট উপরে পানি উঠে বান্দরবানের সঙ্গে চট্টগ্রামের সড়ক যোগাযোগ ব্যাহত হচ্ছে।


বান্দরবান পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝন্টু দাশ জানান, রাঙামাটির সড়কের বিভিন্ন জায়গা তলিয়ে যাওয়ায় আপাতত যান চলাচল বন্ধ রাখা হয়েছে।


বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ জানান, মঙ্গলবার সকালে প্রধান সড়কটি ডুবে গেলে রাঙামাটি সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।


অন্যদিকে প্রশাসন সূত্রে জানা যায়, গত তিনদিন থেকে বান্দরবান শহর ও আশপাশের এলাকাগুলোতে পাহাড়ের পাদদেশে বসবাসরত লোকজনদের সরে যেতে প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।


বান্দরবান জেলা প্রশাসক মো. আসলাম হোসেন জানান, প্রতিটি উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে মাইকিংসহ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিবার্তা/জাহেদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com