জনপ্রশাসন পদক পেলেন ত্রিশালের ইউএনও
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ০৯:৫১
জনপ্রশাসন পদক পেলেন ত্রিশালের ইউএনও
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ জাতীয় পর্যায়ে সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮ পাচ্ছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন। বাল্যবিবাহ ও যৌন হয়রানী প্রতিরোধ ব্রিগেড গঠন করে এ পদক পাচ্ছেন তিনি।


সোমবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে উপস্থিত থেকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। বাল্য বিয়ে প্রতিরোধে ব্রিগেড গঠনের মাধ্যমে বাল্য বিয়ে বন্ধে কার্যকরী ভূমিকা রাখায় এ পদক প্রদান করা হচ্ছে।


ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ ইউএনও আবুজাফর রিপন জাতীয় পর্যায়ে সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮’র জন্য চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ২৭তম বিসিএসে প্রশাসনিক ক্যাডারে যোগদান করার পর থেকে ইতোপূর্বে তিনি যশোরে, মুন্সিগঞ্জে সহকারী কমিশনার ভূমি ও নেত্রকোনায় ও ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে দায়িত্ব পালন করেন। আবু জাফর রিপন বরিশাল বানাড়ীপাড়া উপজেলায় জন্মগ্রহণ করেন।


উল্লেখ্য, ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ত্রিশালে শিক্ষার্থীদের মাঝে এক যোগে সাড়ে তিন লাখ চারা বিতরণের মাধ্যমে সবুজ বিপ্লব করায় ময়মনসিংহ বিভাগ ও জেলার শ্রেষ্ঠ ইউএনও এর পদক পান।


বিবার্তা/সাকিব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com