শিরোনাম
জুয়া খেলতে বাধা দেয়ায় ইউপি সদস্যর ওপর হামলা
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ০৮:৩০
জুয়া খেলতে বাধা দেয়ায় ইউপি সদস্যর ওপর হামলা
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির নলছিটিতে জুয়া খেলতে বাধা দেয়ায় আলী আকবর (৫০) নামে এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার কুশংগল ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডেও ইউপি সদস্য। রবিবার রাত ৮টার দিকে কুশংগল গ্রামে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় ইউপি সদস্যর সঙ্গে থাকা তিনজনকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর অবস্থায় আলী আকবরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


পুলিশ জানায়, কুশংগল ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের কয়েকজন যুবক গত রমজান মাসে জুয়ার আসর ও মাদকের আড্ডা বসিয়ে আসছিল। বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্য আলী আকবর তাদের নিষেধ করেন।


এরই জের ধরে রবিবার রাতে আলী আকবর ও তার সঙ্গে থাকা তিনজন রাত ৮টার দিকে কুশংগল গ্রাম দিয়ে বাড়ি যাওয়ার সময় ১৫-২০ জনের একটি দল ধারালো অস্ত্র ও লোহার পাইপ দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা লোহার পাইপ দিয়ে নির্মমভাবে পিটিয়ে আলী আকবরের দুই হাত ও দুই পা ভেঙে দেয়। তিনি মাটিতে লুটিয়ে পড়লে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করা হয়।


নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com