শিরোনাম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ০৮:৩১
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামছুদ্দিন ওরফে শ্যাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যারগান, ২ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।


শনিবার ভোর রাত ৩টার দিকে ভেড়ামারার চরদামুকদিয়া বাকাপুলের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।


ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, রাত ৩টার দিকে জানতে পারে ভেড়ামারা উপজেলার চরদামুকদিয়া বাঁকাপুল এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে উভয়ের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।


ওসি বলেন, একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শামছদ্দিন ওরফে শ্যাম নামে এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্যক মপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, ‘বন্দুকযুদ্ধে’ নিহত শ্যাম ভেড়ামারার ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় ৮টি মাদকের মামলা রয়েছে। ‘বন্দুকযুদ্ধে’ আহত পুালিশের ৩ সদস্যকে চিকিৎসা দেয়া হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com