শিরোনাম
বখাটের মোটরসাইকেল কেড়ে নিল ছাত্রীর প্রাণ
প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ২০:৫৪
বখাটের মোটরসাইকেল কেড়ে নিল ছাত্রীর প্রাণ
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বখাটের বেপরোয়া গতির মোটরসাইকেল বাবার সামনেই মেধাবী ছাত্রী মিনহাজ হাসান মিলির প্রাণ কেড়ে নিয়েছে।


তিনদিন আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যুর কাছে হার মেনেছে মিলি। সে জেলার আগৈলঝাড়া উপজেলার পূর্ব পয়সা গ্রামের নজরুল ইসলামের কন্যা ও গৈলা মডেল ধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণির মেধাবী ছাত্রী ছিলো।


নিহত মিলির পিতা জানান, মঙ্গলবার বিকেলে তিনি উপজেলা সদর থেকে তার কন্যা মিলিকে ডাক্তার দেখিয়ে মাহেন্দ্রযোগে সন্ধ্যায় নিজের বাড়ি সামনের নেমে ভাড়া পরিশোধ করছিলেন। এ সময় পাঁচটি মোটরসাইকেলে বখাটেরা বেপারোয়া গতিতে যাবার সময় একটি মোটরসাইকেল মিলিকে ধাক্কা দিয়ে ১০ থেকে ১৫ হাত হিচড়ে নিয়ে যায়। একপর্যায়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় বখাটেরা।


স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত জখম অবস্থায় মিলিকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার রাতেই স্থানীয় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর উদ্যোগে মিলিকে শেবাচিম হাসাপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে মিলি মারা যায়। মিলি জেএসসি’তে গোল্ডেন এ প্লাস পেয়েছিল।


নিহত মিলির চাচা জব্বার তালুকদার জানান, বখাটেদের ফেলে যাওয়া মোটরসাইকেলের মালিক মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের আতাহার আকনের পুত্র রিফাত আকন। আগৈলঝাড়া থানার ওসি মো. আব্দুর রাজ্জাক মোল্লা জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/আরিফুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com