শিরোনাম
শিক্ষার্থীদের ক্লাস নিলেন এমপি ওমর ফারুক চৌধুরী
প্রকাশ : ১৯ জুলাই ২০১৮, ০৯:৪৪
শিক্ষার্থীদের ক্লাস নিলেন এমপি ওমর ফারুক চৌধুরী
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী (তানোর-গোদাগাড়ী)-১ ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী আকচা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠদান করেন। বুধবার সাড়ে ১২টার দিকে উপজেলার তানোর আকচা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে এসে তিনি এ পাঠদান করান।


জানা যায়, এ সময় তিনি ওই বিদ্যালয়ে ত্রিশ লাখ শহীদদের স্মরণে গাছের চারা রোপণ, শিক্ষকদের সাথে মত বিনিময় ও শিক্ষার্থীদের ক্লাস ও শিক্ষার গুণগত মান নিয়ে পরীক্ষা নেন। এছাড়া শিক্ষার্থীদের পাশে বসে তাদেরকে সঠিক সময়ে খাওয়া, ঘুম, পড়ালেখা-খেলাধুলা করার জন্য উপদেশ দেন। এর আগে এমপি তানোর বালিকা উচ্চ বিদ্যালয় ও তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।


ফারুক চৌধুরী বলেন, প্রকৃত শিক্ষা অর্জন, শিক্ষার পরিবেশ ও গুণগতমান উন্নয়নে স্কুল-কলেজ ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অব্যাহত থাকবে। এমপির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন, শিক্ষার্থীদের পাঠদান ও ছাত্রছাত্রীদের জীবন গড়তে প্রয়োজনীয় নির্দেশনা তানোরে শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখছে বলে মনে করছেন সচেতন মহল।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর থানার এসআই নাজমুল হক মৃধা, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দীন প্রমুখ।


বিবার্তা/অসীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com