শিরোনাম
নিখোঁজের সাড়ে তিন ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার, আটক ১
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১০:১৪
নিখোঁজের সাড়ে তিন ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার, আটক ১
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটির শাহ আলম বাড়ি এলাকা থেকে নিখোঁজের প্রায় সাড়ে তিন ঘণ্টা পর সাড়ে তিন বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।


মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ির পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। ধর্ষণের পর শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে বায়োজিদ নামের স্থানীয় এক যুবককে আটক করা হয়েছে।


শিশুটির নাম খাদিজা। সে গাজীপুর সিটি করপোরেশনের বারবৈকা শাহ আলম বাড়ি এলাকার হায়দার আলীর একমাত্র মেয়ে।


জয়দেবপুর থানার এসআই আব্দুর রহমান জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় খাদিজা। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে রাত ৮টায় বাড়ির পাশের জঙ্গলে রক্তাক্ত অবস্থায় খুঁজে পান তাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এই পুলিশ কর্মকর্তা আরো জানান, নিহতের বিষয়টি পুলিশকে জানানো হলে, ময়নাতদন্তের জন্য লাশ ওই হাসপাতালের মর্গে রাখে পুলিশ। মরদেহের ঠোঁট কাটা ও গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিকভাবে তাকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।


পুলিশ কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে জঙ্গলে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ ও মাথায় আঘাত করে শিশুটিকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় জড়িত সন্দেহে বায়োজিদ নামের স্থানীয় এক যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে রায়োজিদ।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com