সিলেটে চাঁদাবাজ ও সন্ত্রাসী তিন ভাই গ্রেফতার
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৮:৫৬
সিলেটে চাঁদাবাজ ও সন্ত্রাসী তিন ভাই গ্রেফতার
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেটে ১৫ লাখ টাকা মূল্যের চুরি হওয়া গাড়িসহ চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী তিন ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব- ৯। শনিবার পাঠানটুলা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো- পাঠানটুলার বাসিন্দা আলী আকবরের ৩ ছেলে মো. রানা আহমেদ শিপলু (২৮), মো. ওমর ফারুক বাপ্পি (৩৩) ও মো. ওসমান গণি বাবলু (২৯)।


তাদের সাথে থাকা কালো রংয়ের একটি জাপানি টয়োটা হাইলাক্স জিপ (ইঞ্জিন নং- ৩ণ*২০৭২৫১৬, গাড়ি নং-ঢাকা-ঘ-১১-০৯২৩) গাড়ি জব্দ করা হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানি সিলেট ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে জালালাবাদ থানা এলাকায় অভিযান চালিয়ে ৩ ভাইকে গ্রেফতার করে।


মূলহোতা রানা ও তার দুই ভাইকে জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সে গত ৫ জুন সিলেট নগরীর টিলাগড় সংলগ্ন শাহ মদনী (রহ.) জামে মসজিদের সামনে রাস্তার পাশে পার্কিং করা জিপ গাড়িটি মাস্টার-কি দিয়ে খুলে তার দুই ভাই ওমর ফারুক ও ওসমান গণির সহায়তায় আনুমানিক রাত ৯টায় তারা চুরি করে পালিয়ে যায়।


র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ৩ ভাইয়ের নামে জালালাবাদ থানায় তাদের নামে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, সরকারি কাজে বাঁধা প্রদান, অস্ত্র আইন ও হত্যাসহ বিভিন্ন মামলা রয়েছে। ছোট ভাই রানা আহমেদ শিপলু র‌্যাব-৯ এর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।


উদ্ধারকৃত গাড়িসহ গ্রেফতারকৃত আসামীদের জালালাবাদ থানায় হস্থান্তর করা হয়েছে।


বিবার্তা/ফয়সাল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com