মৌলভীবাজারে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৪:১০
মৌলভীবাজারে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারে পতিত জায়গা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুই জন মারা গেছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। শনিবার দুপুরে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের কম্মদপুর গ্রামের বড়হাওরে এ ঘটনা ঘটে।


নিহতরা হলো- লামুয়া গ্রামের ওয়ারিছ মিয়ার ছেলে আব্দুল মালিক (৫০) ও কম্মদপুর গ্রামের মুরাদ মিয়ার ছেলে শফিকুর রহমান (২০)।


স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নেয়। এদের মধ্যে গুরুত্বর আহত ৮ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কম্মদপুর গ্রামের তোতা মিয়া পক্ষ ও ফকির বাড়ির পক্ষের মধ্যে পতিত জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে এই দুই পক্ষের লেবাস মিয়া ও মনর মিয়ার মধ্যে বাক-বিতণ্ডার এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আব্দুল মালিক মিয়ার বুকে লাঠির আঘাতে এবং শফিকুর রহমান বুকে চাকুর আঘাতে ঘটনাস্থলে দুইজন মারা যায়।


এ বিষয়ে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ ৪ জনকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com