শিরোনাম
কুষ্টিয়ায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী আটক
প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ২১:১৬
কুষ্টিয়ায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী আটক
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ইয়াবাসহ মকলেসুর রহমান ওরফে মকলেস (৪২) নামে শীর্ষ এক মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মহিষকুন্ডি ঘুনাপাড়া থেকে তাকে আটক করে বিজিবি। এ সময় তার কাছ থেকে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।


আটক মাদক ব্যবসায়ী মকলেসুর রহমান ওরফে মকলেস মহিষকুন্ডি মাঠপাড়া এলাকার মৃত শুকুর আলীর ছেলে।


বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেল যোগে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র নায়েক সুবেদার রাজ্জাকের নেতৃত্বে বিজিবি’র টহল দল মহিষকুন্ডি ঘুনাপাড়ার ঘুনায় অভিযান চালিয়ে মাদকব্যবসায়ী মকলেসের মোটরসাইকেলের গতিরোধসহ তাকে আটক করে এবং তার মোটরসাইকেলের টুলবক্সে তল্লাশি করে ইয়াবাভর্তি রুমালে মুড়ানো একটি প্যাকেট উদ্ধার করে। পরে জয়পুর বিজিবি ক্যাম্পে নিয়ে জিঞ্জাসাবাদ শেষে ১০ পিচ ইয়াবাসহ তাকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।


৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র অনিায়ক নায়েক সুবেদার ফজলু জানান, মাদক পাচারকালে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মকলেসুর রহমান মকলেসকে মোটরসাইকেলসহ আটক করে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।


এদিকে মাদকব্যবসায়ী মকলেস ইয়াবাসহ বিজিবি’র হাতে আটকের খবর শুনে তাকে ছাড়াতে বিজিবি ক্যাম্পে যান প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল মাষ্টার। এ নিয়ে ওই এলাকায় ক্ষোভ বিরজা করছে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com