শিরোনাম
ঝিনাইদহে ৪০ ভরি স্বর্ণ ও মাদকসহ আটক অর্ধশতাধিক
প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ১৯:০৩
ঝিনাইদহে ৪০ ভরি স্বর্ণ ও মাদকসহ আটক অর্ধশতাধিক
৪০ ভরি স্বর্ণসহ আটক শ্রীকান্ত পাল
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে পৃথক ঘটনায় অর্ধশতাধিক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ৪০ ভরি স্বর্ণসহ একজনকে আটক এবং বাকিদের মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে।


পুলিশ জানায়, শুক্রবার দুপুরে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পোড়াহাটি এলাকা থেকে ৪০ ভরি স্বর্ণসহ শ্রীকান্ত পালকে করা হয়। এ সময় তার প্রাইভেট কার জব্দ করা হয়।


ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, ঢাকা থেকে প্রাইভেটকারে স্বর্ণ চোরাচালানকারীরা ভারতে স্বর্ণ পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার এস আই পিন্টু লাল দাস অভিযান চালিয়ে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ শ্রীকান্ত পালকে আটক করেন। পরে প্রাইভেট কারে তল্লাশি করে ৪০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।


আটককৃত শ্রীকান্ত পাল মুন্সীগঞ্জ জেলার বাসাইল গ্রামের সুব্রত পালের ছেলে। সে ঢাকা তাতীবাজার থেকে স্বর্ণ এনে ভারতে পাচার করা হচ্ছিল।।


অন্যদিকে, পুলিশের বিশেষ অভিযানে ৭ মাদক ব্যবসায়ীসহ ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।


ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, নাশকতা, সন্ত্রাস ও মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ সদর থেকে ১৬ জন, শৈলকুপা থেকে ১২ জন, হরিণাকুন্ডু থেকে ৫ জন, কালীগঞ্জ থেকে ৯ জন, কোটচাঁদপুর থেকে ৭ জন ও মহেশপুর থেকে ২ জনকে গ্রেফতার করা হয়।



এছাড়া, ঝিনাইদহ শহরের বাসটার্মিনাল এলাকা থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ আব্দুল কাদের (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে টার্মিনালের উত্তরা ইউনিক বাস কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্দুল কাদের মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া গ্রামের মৃত চান্নু শেখের ছেলে।


ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুল কাদেরকে আটক করা হয়। সে স্থানীয় চিহ্নিত মাদকব্যবসায়ী।


বিবার্তা/কোরবান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com