‘সরকার মাদক নির্মূলে সক্ষম হবে’
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ২২:২৩
‘সরকার মাদক নির্মূলে সক্ষম হবে’
খুলনা ব্যুরো
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, সরকার দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছে, তেমনি দেশ থেকে মাদকসেবীদেরও নির্মূল করতে সক্ষম হবে।


তিনি বলেন, যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন কঠোরভাবে প্রয়োগের পাশাপাশি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।


বৃহস্পতিবার দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।


নারায়ণ চন্দ্র চন্দ সভায় মাদকসেবী এবং মাদক কেনা-বেচার বিরুদ্ধে আরো কঠোর তৎপরতা চালাতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সন্ত্রাস ও দখলবাজদের বিরুদ্ধে সর্বোচ্চ আইন প্রয়োগ করতে হবে। এদের ক্ষেত্রে কোন ছাড় নেই।


মন্ত্রী বলেন, এ অঞ্চলের আইনশৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে। তিনি বলেন, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কাজে কোন অনিয়ম হলে তা খতিয়ে দেখা হবে। সরকার কোটি কোটি টাকা উন্নয়ন প্রকল্পের জন্য ব্যয় করে। কোন অনিয়ম সহ্য করা হবে না।


তিনি বলেন, দখল হওয়া খালগুলো উদ্ধার করে পুনঃখনন করা হবে। বর্তমান সরকার সকল কাজ সততা ও স্বচ্ছতার সাথে করছে।


ডুমুরিয়া উপজেলা নির্বার্হী কর্মকর্তা শাহানাজ বেগমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আলী মুনসুর ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন।


এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com