শিরোনাম
মাদকসেবীর ছুরিকাঘাতে আ.লীগ নেতার মৃত্যু
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১৮:০১
মাদকসেবীর ছুরিকাঘাতে আ.লীগ নেতার মৃত্যু
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর ধামইরহাটে মাদকসেবীর ছুরিকাঘাতে মারা গেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান বাবু (৪৮)। এ ঘটনায় রাজা বাবু (২২) নামে এক যুবকসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ।


রাজাশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মশিউর রহমান উপজেলার আড়ানগর ইউনিয়নের আড়ানগর গ্রামের দক্ষিনপাড়ার আলহাজ ফয়েজ উদ্দিনের ছেলে। আটক রাজা বাবু একই গ্রামের আব্দুল হামিদের ছেলে।


সোমবার বিকেল ৪টার দিকে আড়ানগর গ্রামের স্কুল গেটের সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে মশিউর রহমান বাবু আড়ানগর বাজারে স্কুল গেটের পাশে পেয়ারা কিনছিলেন। এসময় পেছনের দিক থেকে এসে রাজা বাবু মশিউর রহমানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


স্থানীয়রা তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


রাজা বাবু এলাকায় একজন মাদকসেবী হিসেবে পরিচিত। নানা অপরাধ কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।


আড়ানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী (কমল) বলেন, কিছুদিন আগে আড়ানগর গ্রামের ইউসুফ আলী নামে এক ব্যক্তির জমিজমা সংক্রান্ত বিষয়ে গ্রাম্য সালিশ হয়। সালিশে মশিউর রহমান বাবুসহ কয়েকজন ইউপি মেম্বারও ছিলেন। তবে মশিউর রহমান বাবুকে সালিসশের প্রধান দায়িত্ব দেয়া হয়। বিচারের রায় ইউসুফ আলীর বিপক্ষে যায়।


সেই সূত্র ধরে ইউসুফ আলী ১০ হাজার টাকা দিয়ে মাদকসেবীদের দিয়ে মশিউর রহমানকে ‘শায়েস্তা’ করার চুক্তি করেছিলেন।


ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, সোমবার বিকেলে সংবাদ পেয়ে এলাকা থেকে ঘটনার মূল হোতা রাজা বাবুসহ তিনজনকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।


বিবার্তা/নয়ন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com