প্রতীক নিয়েই সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১৪:৩৪
প্রতীক নিয়েই সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণায় নামলেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান। এছাড়া বাকি ৫ মেয়র পদপ্রার্থী, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থীরাও আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করেছেন।


এর আগে মঙ্গলবার সকালে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান প্রতীক ঘোষণা করেন।


নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বদরুজ্জামান সেলিম পেয়েছেন বাসগাড়ি প্রতীক, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের পেয়েছেন টেবিল ঘড়ি, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন পেয়েছেন হাতপাখা প্রতীক, সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর মই ও স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের পেয়েছেন হরিণ প্রতীক।


বিএনপির মেয়র পদপ্রার্থী আরফিুল হক নগরের কাজীটুলার মিতা কমিউনিটি সেন্টারে নির্বাচনী কার্যালয় করেছেন। আর আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান সিলেটের মির্জাজাঙ্গাল এলাকায় নির্বাচনী কার্যালয় করেছেন। জামায়াত প্রার্থী এহসানুল মাহবুব জুবায়ের নির্বাচনী কার্যালয় করেছেন নগরের সাপ্লাই এলাকায়। বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম নগরের শাহী ঈদগাহ এলাকায় নির্বাচনী কার্যালয় করেছেন।



সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের তথ্য প্রদানকারী কর্মকর্তা প্রলয় কুমার জানান, উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা তাদের প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন। তবে তাদেরকে নির্বাচনী আচরণ বিধি মেনে প্রচার চালিয়ে যাওয়ার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে।


বিবার্তা/ফয়সাল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com