শিরোনাম
টাঙ্গাইলে ১১ মাদকসেবীকে জরিমানাসহ কারাদণ্ড
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ২৩:৪৪
টাঙ্গাইলে ১১ মাদকসেবীকে জরিমানাসহ কারাদণ্ড
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ৯ মাদকসেবীকে কারাদণ্ড ও ২ জনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


আজ সোববার টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান ও এম. এ করিম তাদেরকে এই দণ্ডাদেশ দেন।


জরিমানা করা হয়েছে টাঙ্গাইল সদর সন্তোষ এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে মো. নাজিম (৪০) ও সাবালিয়ার মো. সেকান্দার মিয়ার ছেলে মো. মনিরুল ইসলাম (৩০)-কে।


কারাদণ্ড প্রাপ্তরা হলেন, টাঙ্গাইল সদর গারাইল গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে মো. নুর ইসলাম (২২), টাঙ্গাইল সদর কচুয়াডাঙ্গার মৃত আনিস মিয়ার ছেলে শাহাদাৎ (২৫), সদরের সন্তোষ এলাকার মৃত ইনসু মিয়ার ছেলে মো. সোহেল (২২), কাগমারী গ্রামের মৃত সামছুল হকের ছেলে মো. মনিরুজ্জামান (৪০), সাবালিয়ার মৃত মুক্তার আলীর ছেলে মো. মোশারফ হোসেন (৩৮), কালিহাতী উপজেলার মসাজান গ্রামের মো. গফুর আলীর ছেলে মো. রফিক (৩৮), একই গ্রামের মৃত হাসেমের ছেলে মো. হাকিম উদ্দিন (৪০), উপজেলার হিজুলী গ্রামের মো, তোতা মিয়ার ছেলে মো. সোনা মিয়া (৩৫), ও উপজেলার এলেঙ্গা দঃপাড়ার মৃত সেকান্দার আলীর ছেলে মো. রিপন (৩২)।


নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান ও এম. এ করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে গ্রেফতার করে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে, তাদের মধ্যে থেকে ২ জন কে পাঁচ হাজার টাকা করে জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে।


র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, সোমবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডপ্রাপ্তদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।


বিবার্তা/তোফাজ্জল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com