শিরোনাম
সাভারে দুর্ধর্ষ ডাকাতি, মালামাল লুট ও গৃহবধূকে ধর্ষণ
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ০৮:৩৮
সাভারে দুর্ধর্ষ ডাকাতি, মালামাল লুট ও গৃহবধূকে ধর্ষণ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে একটি শ্রমিক কলোনির চারটি পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতি করতে বাধা দেয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে ও আরেক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করেছে। এছাড়া ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। ডাকাতরা এ সময় ওই চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


রবিবার ভোর রাত ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় জনৈক মাহিনুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।


ডাকাতি হওয়া ওই পরিবারের সদস্যরা জানায়, রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া দেয়া একটি শ্রমিক কলোনিতে বসবাস করে আসছিলো কয়েকটি পরিবার। ভোর রাতে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে রাখে।


পরিবারের সদস্যরা আরো জানায়, এ সময় ডাকাতরা ওই চারটি পরিবার থেকে নগদ ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, বেশ কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় ডাকাতি করতে বাধা দেয়ায় ডাকাতরা এক গৃহবধূকে (১৯) ধর্ষণ করে ও আরেক পোশাক শ্রমিককে (২৭) ধর্ষণের চেষ্টা করে।


এদিকে ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫), ভোলা মিয়া (৩০), নাজমুল বেপারী (৫০), শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি ঔষধ ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে। এ ঘটনায় ওই শ্রমিক কলোনির আশেপাশের বাড়িতে চরম আতঙ্ক বিরাজ করছে।


এবিষয়ে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com