মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রকাশ : ০৭ জুলাই ২০১৮, ২০:০৭
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের সদর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের চার সদস্যসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন।


নিহতরা হল- সদর উপজেলার শেরপুর এলাকার আব্দুল গনি তালুকদারের ছেলে জাহাঙ্গীর তালুকদার (৩৮), নাহিদ তালুকদার (২৬), মেয়ে সাজনা বেগম (২৮) ও তার ছেলে সাইফ আহমদ (১২)। তারা সবাই একই পরিবারে সদস্য।


নিহত অন্য দু’জন হলেন- করিমপুর এলাকার ছাতিব মিয়ার ছেলে অটোরিকশা চালক শাহাদাৎ মিয়া (২৪) ও সিলেট জেলার উসমানীনগর থানার তাজপুর এলাকার তছদ্দর মিয়ার ছেলে লায়েছ মিয়া (২৮)।


শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তিন জনকে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহত সাজনা বেগমের আরেক ছেলে সায়েম আহমদ জানান, আত্মীয়দের বাড়ি থেকে তার মা ও ভাই এবং দুই মামা বাড়ি ফিরছিলেন। সড়ক দুর্ঘটনায় তারা সবাই নিহত হয়েছেন।



মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক সেলিম আহমদ জানান, নিহতদের মধ্যে অটোরিকশা চালকসহ যে চারজন যাত্রী ছিলো তাদের সবাই নিহত হয়েছেন। এর মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন বলে এখন নিশ্চিত হওয়া গেছে। এ ছাড়া প্রাইভেট কারেরও এক যাত্রী নিহত হয়েছেন।


বিবার্তা/আরিফ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com