শিরোনাম
ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৮:৪৯
ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

সারাদেশে ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা মনিরকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা থেকে ছিনতাই হওয়া ৫টি ট্রাকও উদ্ধার করে পুলিশ।


শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাজশাহীর এসপি মোহাম্মদ শহিদুল্লাহ।


তিনি জানান, গত ৬ জুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে একটি ট্রাক ছিনতাইয়ের তদন্ত করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশ রাজবাড়ি জেলার আহাদকে আটক করে।


পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজশাহী থেকে সুজন ও আরিফকে আটকের পর পুলিশ সারাদেশে ট্রাক চুরির মূল হোতা মনিরকে শনাক্ত করে। পুলিশ সুপার জানান, মনিরের বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার আদর্শপাড়া গ্রামে।


বুধবার চট্টগ্রাম থেকে মনিরকে গ্রেফতার করে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তাকে গ্র্রেফতারের পর পুলিশ জানতে পারে, সারাদেশ থেকে ট্রাক চুরির পর বিআরটিএ’র কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ট্রাকের নম্বর পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করা হয়। পরে অন্য সিন্ডিকেটের মাধ্যমে তা বিক্রি করে দেয়া হয়।


সংবাদ সম্মেলনে মোহাম্মদ শহিদুল্লাহ আরো বলেন, গ্রেফতার মনিরকে জিজ্ঞাসাবাদে সারাদেশ থেকে প্রায় ৮০টির মতো ট্রাক ছিনতাইয়ের তথ্য পেয়েছে পুলিশ। বর্তমানে এসব ট্রাক উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


বিবার্তা/তারেক/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com