শিরোনাম
বনপাড়া ডিগ্রি কলেজের শিক্ষক দুইদিন ধরে নিখোঁজ
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৪:৪৫
বনপাড়া ডিগ্রি কলেজের শিক্ষক দুইদিন ধরে নিখোঁজ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ডিগ্রি কলেজের আরবী বিষয়ের প্রভাষক মাসুদ রেজা (৩৬) মঙ্গলবার নিখোঁজ হয়েছেন। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।


বুধবার রাতে প্রভাষকের স্ত্রী মোবাশ্বেরা বেগম তার নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে তিনি কলেজ থেকে মসজিদের উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।


সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নেয়া হয়েছে, কিন্তু ৪৮ ঘন্টা পার হলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাসুদ রেজার সন্ধান পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।


কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কুমার দাস জানান, মাসুদ রেজা সকালে ছোট ছেলেকে ডাক্তার দেখাতে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে ছেলেসহ সরাসরি কলেজে আসেন। দুপুর ১টার দিকে তিনি ছেলেকে কলেজে বসিয়ে রেখে অজ্ঞাত এক ব্যক্তির মোটরসাইকেলে বাইরে চলে যান। ধারণা করা হচ্ছে মসজিদে নামাজ পড়তে তিনি বাইরে যান। নামাজ শেষ হলেও তিনি ফিরে না আসায় এবং তার স্ত্রী কলেজে এসে খোঁজ নেয়ায় জানা যায় তিনি নিখোঁজ হয়েছেন।
মোবাশ্বেরা জানান, তাদের বাড়ি চাপাইনবাবগঞ্জের রহনপুর গ্রামে। চাকরির সুবাধে দুই ছেলেকে নিয়ে তারা বনপাড়া পৌরশহরের হালদারপাড়ায় বসবাস করে আসছেন। তার জানা মতে মাসুদের সাথে কারো কোনো বিরোধ নেই। কেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না তা কোনভাবেই তিনি বুঝে উঠতে পারছেন না।


বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, কী কী কারণে তিনি নিখোঁজ হতে পারেন, তার কারণ বের করার চেষ্টা করা হচ্ছে। মোবাইল ট্রেকিং করেও অনুসন্ধান চালানো হচ্ছে। তাকে খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।


বিবার্তা/জাহিদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com