শিরোনাম
লামায় ওসি পরিচয় দিয়ে মামলার সাক্ষীকে হুমকি
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১০:৫৩
লামায় ওসি পরিচয় দিয়ে মামলার সাক্ষীকে হুমকি
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমি সংক্রান্ত বিষয়ে বান্দরবানের লামা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলার সাক্ষী আমেনা বেগমকে (৫০) মুঠোফোনে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিচয়ে এ হুমকি দেয়া হয়।


এ ঘটনায় ভুক্তভোগী আমেনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমেনা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের উত্তর দরদরী নয়াপাড়ার বাসিন্দা আবদুর রবের স্ত্রী। অজ্ঞাত ব্যক্তির হুমকি কারণে আতংকিত হয়ে পড়েছেন আমেনা।


জিডি সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে দায়ের করা একটি মামলায় আমেনা সাক্ষী হন। এর জের ধরে গত ২৯ জুন রাত পৌনে ৮টার দিকে আমেনার ব্যবহৃত মুঠোফোনে অজ্ঞাত ব্যক্তি (০১৮৬৯৫৫৫৫১৯) ফোন দেন।


আমেনা ফোন রিসিভ করতেই নিজেকে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিচয় দিয়ে জানতে চান, মামলায় সাক্ষী হয়েছেন কেন এবং মামলার বিষয়ে কি জানেন। এ সময় আমেনার সন্দেহ হলে অজ্ঞাত ব্যক্তির কোনো ধরনের উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন।


এক পর্যায়ে উত্তেজিত হয়ে আমেনাকে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শনসহ সাক্ষ্য দিলে বিভিন্ন মামলায় জড়িয়ে দিয়ে হয়রানি করবেন বলেও হুমকি দেয় ওই অজ্ঞাত ব্যক্তি।


পরে আমেনা অজ্ঞাত পরিচয় এই মুঠোফোনের নম্বরটির বিরুদ্ধে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করেন (যাহার নং- ১১৫৩, তারিখ-২৯/০৬/২০১৮ইং)।


এ বিষয়ে লামা থানা পুলিশের উপ-সহকারী পরিদর্শক শরিফুল ইসলাম বলেন, জিডির ঘটনায় তদন্ত চলছে। হুমকিদাতাকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



বিবার্তা/নুরুল/জাকিয়া



সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com