শিরোনাম
প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর অনশন
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ২০:২৯
প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর অনশন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলার শালিয়া পূর্বপাড়ায় বিয়ের দাবিতে একই গ্রামের অন্তঃসত্ত্বা কলেজছাত্রী প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে। প্রেমিক তা জানতে পেরে বাড়ি ছেড়ে পালিয়েছে। এ ঘটনা জানাজানি হওয়ায় ওই কলেজছাত্রীকে দেখতে উৎসুক জনতা ভিড় জমাচ্ছে।


জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের শালিয়া পূর্বপাড়ার মালোশিয়া প্রবাসী মিজানুর রহমানের ছেলে কোটচাঁদপুর খন্দকার মোশারফ হোসেন ডিগ্রি কলেজের বাংলা অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মেহেদি হাসানের (২০) সাথে একই গ্রামের মেয়ে ঝিনাইদহ সরকারি কেসি কলেজে ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রীর (১৯) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর ধরে কলেজে পড়াশুনাকালে দু'জনের মধ্যে মন-দেয়া নেয়ার একপর্যায়ে কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।


বিষয়টি প্রেমিক মেহেদি হাসান জানতে পেরে কলেজছাত্রীকে এড়িয়ে চলতে শুরু করে এবং সম্পর্ক অস্বীকার করতে থাকে। পারিবারিকভাবে বিষয়টি মেনে নেয়ার জন্য কলেজছাত্রের পরিবারকে অনুরোধ করেন ভুক্তভোগী ছাত্রীর পরিবার। কিন্তু তাতে সাড়ে মেলেনি।


উপায়ন্তর না পেয়ে বুধবার সকাল থেকে অনশন শুরু করেছে অন্তঃসত্ত্বা কলেজছাত্রী। ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।


ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের মেম্বার কবির হোসেন জানান, সালিশ মীমাংসার মাধ্যমে ঘটনাটি সমাধান করার চেষ্টা চলছে। ইতোমধ্যে উভয় পরিবারকে বসার জন্য বলা হয়েছে।


ঝিনাইদহ সদর থানার ওসি শেখ ইমদাদুল হক বলেন, বিষয়টি আমি শুনেছি। যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/কোরবান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com