যশোর ও ময়মনসিংহে বন্দুকযু্দ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ০৯:৪৭
যশোর ও ময়মনসিংহে বন্দুকযু্দ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত
যশোর ও ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর ও ময়মনসিংহে ‘বন্দুকযু্দ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, ইয়াবা ও গাঁজা উদ্ধার হয়। বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন।


যশোরের চৌগাছায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ব্যক্তি (৪৫) নিহত হয়েছে। তার পরনে কালো, সাদা ও লাল স্ট্রাইপ গেঞ্জি এবং সাদার ওপর নকশি করা লুঙ্গি ছিল। তার নাম-পরিচয় জানা যায়নি।


চৌগাছা থানার ওসি খন্দকার শামিমউদ্দীন বলেন, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে আমাদের কাছে খবর আসে ফুলসারা ইউনিয়নের চান্দা আফরা এলাকায় দু'দলের মধ্যে গোলাগুলি হচ্ছে। এরপর সেখানে টহল পুলিশ পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পুলিশ অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।


ওসি আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও কেজি তিনেক গাঁজা উদ্ধার করা হয়।


এদিকে ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন।


বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা বিভাগের ওসি আশিকুর রহমান বলেন, ভালুকার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকার পাড়ার আব্দুর রউফ মিয়ার বাড়ির পাশে সড়কের ওপর মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে এমন খবরে সেখানে জেলা গোয়েন্দা ও ভালুকা মডেল থানা পুলিশ যৌথভাবে অভিযান চালায়।


পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় জালালকে উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ সময় ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি রামদা ও একটি মোটরবাইক উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়েন্দা বিভাগের এএসআই জুয়েল ও কনস্টেবল ফজলুল হক আহত হন। আহত পুলিশ সদস্যদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


জালালের বিরুদ্ধে মাদক আইনে ছয়টি মামলা আছে।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com