কুলাউড়ায় ঘুষ নেয়ার সময় রেলওয়ে কর্মকর্তা আটক
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ০১:১৬
কুলাউড়ায় ঘুষ নেয়ার সময় রেলওয়ে কর্মকর্তা আটক
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) মোহাম্মদ এরফানুর রহমানকে ঘুষের টাকা গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার নাওঘাট গ্রামের আব্দুল লতিফের পুত্র বলে জানা গেছে।


গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে রেলওয়ের এক কর্মচারীর কাছ থেকে ঘুষ গ্রহণের সময় তাকে আটক করে দুদক টিম। এরপর রাত সাড়ে ১০টায় কুলাউড়া রেলওয়ে থানায় এরফানকে হস্তান্তর করে দুদক টিম।


দুদক টিম সূত্র জানায়, এরফানুর রহমান গত ৫ বছর আগে রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) হিসেবে যোগদান করেন। কুলাউড়ায় যোগদান করেই শুরু করেন ঘুষ বানিজ্য। তার অধীনস্থ সকল কর্মচারীর কাছ থেকে বিভিন্ন দূর্বলতা সুযোগ নিয়ে জিম্মি করে ঘুষ আদায় করতেন।


মঙ্গলবার সন্ধ্যায় তার অধীনস্থ কর্মচারী রেলের ওয়েম্যান আবুল হোসেনের কাছ থেকে ঘুষ (মাসোহারা) গ্রহনের সময় দুদক হবিগঞ্জ জেলা সম্মলিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মলয় কুমার সাহা’র নেতেৃত্বে ৫ সদস্যের একটি দল গোপন সংবাদের সময় অভিযান চালিয়ে তাকে ঘুষের ১০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেন।


দুদক হবিগঞ্জ জেলা সম্মলিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মলয় কুমার সাহা জানান, এরফান দীর্ঘ দিন থেকে তার অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে ঘুষ ও মসোহারা আদায় করতেন। তাকে হাতেনাতে গ্রেফতার করে কুলাউড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।


কুলাউড়া রেলওয়ে থানার ওসি আব্দুল মালেক জানান, দুদক কর্মকর্তারা এরফানুর রহমানকে রেলওয়ে থানায় হস্তান্তর করে দিয়ে গেছেন। বুধবার তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।


বিবার্তা/আরিফ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com