শিরোনাম
নিখোঁজ স্বামীর সন্ধানে স্ত্রীর সংবাদ সন্মেলন
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ২০:৪৬
নিখোঁজ স্বামীর সন্ধানে স্ত্রীর সংবাদ সন্মেলন
তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বামীকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে অপহরণ করে আটকে রাখা হয়েছে এমন অভিযোগ করেছেন হোসনেয়ারা বেগম নামের এক গৃহবধূ। স্বামী শহিদুল গাজীর সন্ধান চেয়ে মঙ্গলবার সাতক্ষীরার তালা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।


তবে পৈতৃক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে তার স্বামীর সাথে আপন চাচাতো ভাইদের দ্বন্দ্ব ছিল বলে সংবাদ সম্মেলনে জানান তিনি স্ত্রী হোসনেয়ারা। এ সময় শহিদুল গাজীর পিতা আরশাদ আলী গাজী, মাতা রহিমা বেগম, দু’ছেলে মাজেদুল (১৮) ও মাহমুদুল (২ বছর ৬ মাস) এবং একমাত্র কন্যা আম্বিয়া (১০) উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার স্বামী ও শ্বশুরের সাথে চাচাতো ভাই মৃত জোবান গাজীর দু’পুত্র সবুর গাজী ও হাকিম গাজীর সাথে ৩ বিঘা জমি নিয়ে প্রায় ২ বছর ধরে বিরোধ চলে আসছিল। গত ১লা জুলাই রাত অনুমান ৮টার দিকে মাছিয়াড়ার পাঁচমাথা নামক স্থান থেকে র‌্যাব-৬ এর পরিচয় দিয়ে মাইক্রোবাসে সাদা পোশাকের ৪/৫ জনের একটি দল তুলে নিয়ে যায়। পরবর্তীতে র‌্যাব-৬ (খুলনা), সাতক্ষীরা র‌্যাবের অফিস, ডিবি অফিস ও তালা থানায় খোঁজাখুজি করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে তার শ্বশুর (শহিদুল গাজী পিতা) আরশাদ আলী তালা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।


জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা শহিদুলকে গুম করতে পারে বলে পরিবারের অভিযোগ। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে তার স্বামীর সন্ধান পেতে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন।


বিবার্তা/সেলিম/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com