শিরোনাম
সাইকেল পেলো একশজন ছাত্রী
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ২০:৪৪
সাইকেল পেলো একশজন ছাত্রী
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর সদর উপজেলার হৈবৎপুর ইউনিয়নের ১০ শিক্ষাপ্রতিষ্ঠানের ১০০ ছাত্রীর মাঝে বিনামূল্যে নতুন সাইকেল বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার নাটুয়াপাড়া আব্দুল গফুর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে কিরগিজ রিপাবলিকের অনারারি কনসাল জেনারেল কাজী সামসুল হকের দেয়া এ সাইকেল বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি যবিপ্রবি ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, আর্থ-সামাজিক উন্নয়নে জাতিকে শিক্ষিত করে গড়ে তুলতে হবে। দেশ এখন অনেক এগিয়ে গেছে।


তারপরেও সমন্বিত উদ্যোগ ছাড়া রূপকল্প-২১ ও ৪১ বাস্তবায়ন সম্ভব নয়। এজন্য দেশের উন্নয়নে শুধু সরকার নয়, সমাজের বৃত্তবানসহ সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই দেশ উন্নত থেতে উন্নতর পর্যায়ে পৌঁছবে।


বিশেষ অতিথি জেলা প্রশাসক আব্দুল আওয়াল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের লেখাপড়ায় মনোযোগী হতে হবে। ক্লাস ফাঁকি দিয়ে অযথা সময় নষ্ট করা যাবে না। মাদক সমাজকে ধ্বংস করে দেয়। তোমরা মাদককে ঘৃণা করবে। যে বন্ধু তোমার হাতে সিগারেট ধরিয়ে দেয় সে তোমার বন্ধু হতে পারে না। তার থেকে দূরে থাকবে। তবেই তোমরাই আদর্শ মানুষ হবে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল ও রির্সাচ ইন্সিটিউটিটের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল গফুর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও মরিয়ম বিবি মহিলা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং জিএমএসএস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর ডা. আব্দুর রশীদ।


অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক অসিত কুমার সাহা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের পরিদর্শক গাজী হুমায়ুন কবীর, কিরগিজ রিপাবলিকের অনারারি কনসাল জেনারেল কাজী সামসুল হকের ছেলে সমাজসেবক কাজী এহসানুল হক তুহিন, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন ও হৈবৎপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম।


অনুষ্ঠান সঞ্চালনা করেন আব্দুল গফুর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জিএমএসএস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ড. মাহবুবুর রহমান।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com