শিরোনাম
‘কোটা আন্দোলনের নামে স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা চলছে’
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৯:৪৭
‘কোটা আন্দোলনের নামে স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা চলছে’
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।


তিনি বলেছেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ উন্নয়নের সরকার। দেশের উন্নয়ন এবং রাজনৈতিক স্থিতিশীতার জন্য আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।


মঙ্গলবার বিকেলে কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইন্সটিটিউট নির্মণ প্রকল্পের গ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের তিনি এসব কথা বলেন।


রোহিঙ্গা সংকট নিয়ে সরকারের সাফল্য তুলে ধরে নাসিম বলেন, বিশ্ব নেতৃবৃন্দ এমনকি জাতিসংঘ মহাসচিবও বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেছেন। অথচ দেশের শন্তি ও উন্নয়ন বিঘ্নিত করার জন্য চাকরিতে কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নস্টের পাঁয়তারা করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন, কিন্তু একটি প্রক্রিয়র মধ্যদিয়ে তা বাতিলে সময় লাগবে। এটাকে পুঁজি করে একটি মহল দেশের শন্তিপূর্ণ পরিবেশ নষ্টের পায়তারা করলেও তাদের উপযুক্ত জবাব দিতে প্রস্তুত জনগণ।


এসময় উপস্থিত ছিলেন, সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, এইচইডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ।


পরে তিনি মাইজবাড়িতে মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল ও পরিবার পরিকল্পনা বিভাগের এফউব্লিউভিটিই প্রকল্পের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।


বিবার্তা/রানা/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com