শিরোনাম
চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৮:২১
চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুর উপজেলায় মোটরসাইকেল চালক আবু বক্কর নূরীকে (৫০) হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার তার মরদেহ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।


নিহত আবু বক্কর নূরী পাশ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার মালিরচর গ্রামের মৃত হাজী সদর উদ্দিনের ছেলে।


পুলিশ জানায়, আবু বক্কর নূরী জামালপুরের ইসলামপুর-গাইবান্ধা ইউনিয়ন-বকশীগঞ্জ সড়কে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার রাতে তিনি দুর্বৃত্তদের কবলে পড়েন। দুর্বৃত্তরা যাত্রীবেশে আবু বক্কর নূরীর মোটরসাইকেলে গাইবান্ধা ইউনিয়নের দিকে যাওয়ার পথে রাত আনুমানিক আটটার দিকে মরাকান্দি টুংরাপাড়া ছোট ব্রিজ সংলগ্ন এলাকায় তার পা বেধে তাকে হত্যা করে মোটরসাইকেলটি নিয়ে কেটে পড়ে দুর্বৃত্তরা। এর কিছুক্ষণ পর ওই পথের অন্য যাত্রীরা রাস্তার পাশে মৃত অবস্থায় একজন লোক পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান জানান, নিহতের পরিবারের লোকজন লাশ শনাক্ত করার পর তা জামালপুর মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের গ্রেপ্তার ও মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করছি। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/হারুনী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com