শিরোনাম
নড়াইলে দুইজনকে ধর্ষণের অভিযোগ, আটক ১
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৩:০৬
নড়াইলে দুইজনকে ধর্ষণের অভিযোগ, আটক ১
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলায় একদিনে এক শিশু ও এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এরমধ্যে নড়াইল পৌর এলাকার ধোপাখেলা এলাকায় আম খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তুষার বিশ্বাস নামে একজনকে আটক করেছে পুলিশ। এদিকে লোহাগড়া উপজেলার মাইগ্রামে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নড়াইল পৌরসভার ধোপাখেলা এলাকার তুষার বিশ্বাস (৬০) তার একই এলাকার (৬) বছরের এক শিশুকে আম খাওয়ানোর কথা বলে নিজের ঘরে নিয়ে যান। এ সময় ওই শিশুটিকে ধর্ষণ করলে শিশুটির আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশ অসুস্থ অবস্থায় শিশুকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।


সদর থানার ওসি (অপারেশন) আমানুল্লাহ কবীর আমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তুষার বিশ্বাস (৬০) নামে এক জনকে আটক করা হয়েছে।


এদিকে সোমবার বিকালে নড়াইলের লোহাগড়া উপজেলার মাইগ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী বাড়ির পাশের সবজিক্ষেতে পুঁইশাক তুলতে যান। এর পাশেই তাদের কলাবাগানে এক কাঁধি কলা কাটা দেখে তিনি সেখানে এগিয়ে যান। এ সময় কলা কে কেটেছে জানতে চেয়ে চিৎকার দেয়ার চেষ্টা করলে কলাবাগান থেকে তেলকাড়া গ্রামের সুলতান মোল্লার ছেলে মিলন (৩২) এগিয়ে এসে সে কলা কেটেছে বলে জানান। এর পরপরই আরো ৩/৪ জন এগিয়ে এসে ওই মহিলার মুখ চেপে ধরে তাকে কলাবাগানেই পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ।


পরে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেছেন। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার তিনটি সন্তান রয়েছে বলে জানা গেছে।


লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবু বলেন, নড়াইল পৌরসভার ধোপাখেলা এলাকার এক শিশু এবং লোহাগড়া থেকে এক মহিলা ভিক্টিমকে হাসপাতালে ভর্তিকরা হয়েছে। তাদের ডাক্তারি পরীক্ষা সস্পন্ন হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/শরিফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com