ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ০৯:৪৯
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাচ্চু ওরফে ভেবেল বাচ্চু (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ চৈতলামারী এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশের দাবি, নিহত বাচ্চু শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় ১৫টিরও বেশি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা ও চারটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।


ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান জানান, সদর উপজেলার শম্ভুগঞ্জ চৈতলামারী নামক এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা মাদক ভাগাভাগি করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।


তিনি আরো জানান, উভয়ের মধ্যে গুলি বিনিময়ের একপর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে সেখানে বাচ্চুকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে জেলা ডিবি পুলিশের কনস্টেবল সেলিম ও রাশেদ আহত হন। তাদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com