সিসিক নির্বাচন : ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল
প্রকাশ : ০২ জুলাই ২০১৮, ০১:৩৭
সিসিক নির্বাচন : ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে প্রথম দিনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এর মধ্যে ৭ জন সাধারণ কাউন্সিলর এবং ৩ জন সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী।


গতকাল রবিবার তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানান সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান।


তিনি বলেন, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব কুমার দে, ৫নং ওয়ার্ডের নিলুফা সুলতানা চৌধুরী লিপি ও ১৬নং ওয়ার্ডের রায়হান হোসেন কামাল, ঋণখেলাপি হওয়ায় ৫নং ওয়ার্ডের কাজী নাজমুল আহমদ, ১৫নং ওয়ার্ডের শেখ মফিজুর রহমান ও ৭নং ওয়ার্ডের মুহিবুর রহমান সাবু এবং তথ্য গোপন করায় ১১নং ওয়ার্ডের আব্দুর রকিব বাবলুর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।


এছাড়া ঋণখেলাপি হওয়ায় সংরক্ষিত ৩নং ওয়ার্ডের শ্যামলী সরকার, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ৩নং ওয়ার্ডের আলিমুন ও ৬নং ওয়ার্ডের রেহানা ইয়াসমিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, গতকাল রবিবার সিসিকের ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রথম ১৮টি ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়নপত্র এবং সংরক্ষিত ৯টি ওয়ার্ডের মধ্যে প্রথম ৬টির প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়।


যেসব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা আপিলের সুযোগ পাবেন বলেও জানিয়েছেন তিনি।


সোমবার (২ জুলাই) মেয়র প্রার্থী এবং ১৯-২৭নং ওয়ার্ড ও সংরক্ষিত ৭-৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।


বিবার্তা/ফয়সাল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com