শিরোনাম
বগুড়ায় জেএমবি'র দুই সদস্য গ্রেফতার
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১৭:৫৬
বগুড়ায় জেএমবি'র দুই সদস্য গ্রেফতার
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় জেএমবির সামরিক শাখার সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে দুটি বিদেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও ৪ টি ম্যাগজিন।


গেফতারকৃতরা হলো- চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক গ্রামের আব্দুস সালাম হোসেনের ছেলে রুবেল হোসেন (২৮) ও পারচৌকা গ্রামের আইউব আলীর ছেলে আব্দুল বারি (২১)।


রবিবার দুপুরে গোয়েন্দা পুলিশের ওসি নুরে আলম সিদ্দিকী জানান, শনিবার গোপন সূত্রে খবর আসে একদল জেএমবি ক্যাডার আদমদীঘি উপজেলার যে কোনো স্থানে গোপন বৈঠকে মিলিত হবে। পরে নিশ্চিত হওয়া যায় তারা বগুড়া-নওগাঁ মহসড়ক সংলগ্ন পৌঁওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের এক পাশে অবস্থান করছে। ওই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫জন জেএমবি ক্যাডার পালিয়ে গেলেও ২ জনকে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সনাতন চক্রবর্র্তী জানান, ঢাকা পুলিশ হেডকোয়ার্টারের ইন্টিলিজেন্স শাখার সদস্য ও বগুড়া গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারা কোথাও নাশকতামূলক কর্মকান্ডে অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আদমদীঘি থানার ওসি আবু সায়িদ মো. ওয়াহেদুজ্জামান বলেন, এ ঘটনায় আদমদীঘি থানায় সন্ত্রাস দমন আইনে মামলা করা হয়েছে।


বিবার্তা/নজরুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com