শিরোনাম
সিরাজগঞ্জে ইয়াবা ব্যবসায়ী লাবু বিশ্বাস গ্রেফতার
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ২১:৫৭
সিরাজগঞ্জে ইয়াবা ব্যবসায়ী লাবু বিশ্বাস গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রসাধনীর কৌটায় কুরিয়ারের মাধ্যমে ইয়াবা পাচারকারী চক্রের মূল হোতা মনিরুজ্জামান লাবু বিশ্বাসকে সিরাজগঞ্জ শহরের ফজলুল হক রোড গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে শনিবার দুপুরে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


শুক্রবার গভীর রাতে সিরাজগঞ্জ শহরের ফজলুল হক রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে এবং ইয়াবা পাচার মামলার প্রধান আসামি।


মনিরুজ্জামান লাবু বিশ্বাস সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী, বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা।


সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম জানান, গত ২ জুন সুন্দরবন কুরিয়ারে পার্সেলের মাধ্যমে প্রসাধনীর কৌটায় অভিনব পন্থায় চট্টগ্রাম থেকে ৪ হাজার ৮০০ পিচ ইয়াবা আমদানিকালে লাবু বিশ্বাসের দুই সহযোগী আল আমিন ও আব্দুল জলিলকে আটক করা হয়।



আটককৃতদের আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে ওই ইয়াবার মূল মালিক মনিরুজ্জামান লাবু বিশ্বাস বলে জানায়। ঘটনার পর লাবু বিশ্বাস গা-ঢাকা দেয়। শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/রানা/কামরুল


<< সিরাজগঞ্জে প্রায় ৫ হাজার ইয়াবাসহ আটক ২

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com